ঢাকা Saturday, 27 April 2024

বিরতি কাটিয়ে সঞ্জয় লীলা বানসালির হাত ধরেই পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা

বিনোাদন ডেস্ক

প্রকাশিত: 16:17, 23 March 2024

বিরতি কাটিয়ে সঞ্জয় লীলা বানসালির হাত ধরেই পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা

হলিউডে নিজের জায়গা করে নেওয়া দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি এসেছেন ভারতে। স্বামী নিক জোনাস ও মেয়ে মালতীকে নিয়ে মুম্বাই এসেছেন তিনি। এবার তার ভারতে আসার পেছনে একটি বিশেষ কারণ সামনে এসেছে। শোনা যাচ্ছে যে প্রিয়াঙ্কা চোপড়া অনেক স্ক্রিপ্ট পড়ছেন, যার মধ্যে একটি হল সঞ্জয় লীলা বনসালির প্রজেক্ট।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, ভারতে প্রিয়াঙ্কা চোপড়ার অনেক অসম্পূর্ণ কাজ রয়েছে। প্রিয়াঙ্কার এবারের মুম্বাই সফর শুধুমাত্র তার কাজে মনোযোগ দেওয়া এবং অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার জন্য। এ জন্য তিনি প্রতিনিয়ত বিভিন্ন মানুষের সঙ্গে দেখা করছেন। এর পাশাপাশি তিনি তার প্রোডাকশন হাউসের কাজেও মনোযোগ দিতে চান। এ কারণে তার ভক্তরাও তার পরবর্তী হিন্দি ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত। রিপোর্ট থেকে এটা স্পষ্ট যে তিনি শীঘ্রই তার প্রকল্প চূড়ান্ত করতে চান। যত তাড়াতাড়ি সম্ভব তিনি তার আসন্ন ছবির ঘোষণা দিতে পারেন। প্রিয়াঙ্কাকে শীঘ্রই সঞ্জয় লীলা বনসালির আসন্ন প্রজেক্টে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর পাওয়া গেছে যে প্রিয়াঙ্কা সঞ্জয় লীলা বানসালির সাথেও দেখা করেছেন। বলা হচ্ছে যে তিনি টাইমলাইন, সময়সূচী এবং পোশাকের বিষয়ে সিদ্ধান্ত নিতে সঞ্জয়ের সাথে দেখা করেছেন। প্রকল্পটি সম্পর্কে এখনও কোনও অতিরিক্ত তথ্য প্রকাশ করা হয়নি।