ঢাকা Sunday, 05 May 2024

ভাঙচুর ও চেয়ারম্যান সুভাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: 22:57, 25 April 2024

ভাঙচুর ও চেয়ারম্যান সুভাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভাকে প্রাণনাশের হুমকি, কর্মীদের মারধর ও ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সন্মেলন করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যেগে এ সংবাাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।
 
সংবাদ সন্মেলনে কলাকান্দা ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সোবহান সরকার সুভা বলেন, ‘আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ঘোড়া প্রতিকের মোহাম্মদ মানিক দর্জির সর্মথক আমি। এই কারণে গত মঙ্গলবার রাত ১২টার দিকে আরেক উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের মুক্তার গাজীর সর্মথকরা ৮-১০টা অটোরিকশাযোগে ইউনিয়ন আওয়ামী লীগ অফিস আসে। এসময় অফিসের সামনে থাকা দুই কর্মীকে বেধরক মারধর করে এবং অফিসের অর্ধশতাধিক চেয়ার ভাঙচুরসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এসময় আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে প্রাণনাশের হুমকি দেয়। আমি প্রাণভয়ে আতঙ্কে আছি।’
 
আপনারা হয়তো লাইভে দেখে থাকবেন মুক্তার কাজীর এক সর্মথক আল-আমীন প্রধান বলেছেন কয়েকটা মাডার হলেও আমরা মুক্তার গাজীর বিজয় চাই।

আমি বলি আমরা এ সংঘাতের রাজনীতি চাই না। শান্তিপূর্ণ নির্বাচন চাই। আপনারা হয়তো জানেন যারা আহত হয়েছে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আমি সংবাদ সন্মেলনের মাধ্যমে জেলা প্রশাসক, পুলিশ সুপার, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জসহ সকলের দৃষ্টি আকর্ষণ করছি। যারা এই ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হোক।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন- কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা, মাথাভাঙা আর্দশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মহিবুল হক চৌধুরী সুমিত, উপজেলা উপজেলা শ্রমিক লীগ নেতা খোরশেদ চৌধুরী, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বাদশা মিয়া, সাবেক ইউপি সদস্য আয়ুব আলী, জেলা মোটর শ্রমিকক লীগের সভাপতি মাসুদ সরকার, যুবলীগ ননেতা অলিউল্লাহ, উপজেলা ছাত্রলীগ নেতা খোরশেদ আলমসহ ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।