ঢাকা Saturday, 18 May 2024

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

স্টার সংবাদ

প্রকাশিত: 12:41, 5 May 2024

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসতিয়াক ইসলাম সাফিন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বন্ধু ইমাম হাসান (১৯)।

রোববার (৫ মে) এ তথ্য নিশ্চিত করে পুলিশ। শনিবার (৪ মে) ভোর রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সাফিনের মামা পাভেল আহমেদ জানান, শাফিন ও ইমামের বাসা গাজীপুরের টঙ্গী থানার চেরাগআলী বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাফিন। তার বাবার নাম আব্দুর রশিদ।

তিনি জানান, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মধ্যরাতে ঘোরাঘুরি শেষ করে বাসায় ফিরছিল তারা। তখন বৃষ্টি হচ্ছিল। পথে বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাফিন। তখন রাস্তায় ছিটকে পড়ে দুজনই গুরুতর আঘাত হয়। দেখতে পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। ইমাম চিকিৎসাধীন।  

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সাফিনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।