ঢাকা Friday, 26 April 2024

সেই ‘ঘটনা’য় প্রভাকে লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 21:19, 24 March 2023

আপডেট: 22:03, 24 March 2023

সেই ‘ঘটনা’য় প্রভাকে লিগ্যাল নোটিশ

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার জীবনে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত সেই ‘ঘটনা’র জন্য এবার তাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামে কুমিল্লার এক আইনজীবী। 

নোটিশে তিনি জানিয়েছেন, প্রভার ভাইরাল হওয়া সেই স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ আর করবেন না মর্মে জানাতে হবে। 

প্রভা ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন তিনি। 

কিন্তু হঠাৎ করে ২০১০ সালে একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খেতে হয় লাস্যময়ী এই অভিনেত্রীকে। সে ‘ঘটনা’ কমবেশি সবারই জানা। 
সে সময় তার সঙ্গে তার প্রাক্তন প্রেমিক রাজীবের বেশকিছু ভিডিও ভাইরাল হয়। রাজীবই এগুলো ছড়িয়ে দেন বলে জানা যায়। 

সেই স্ক্যান্ডাল নিয়েই প্রভাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী। তিনি জানিয়েছেন, এই নোটিশের জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা দায়ের করা হবে প্রভার বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রসিদের মাধ্যমে এডি (প্রাপ্তিস্বীকার) সহ লিগ্যাল নোটিশটি পাঠানো হয়। নোটিশটি সাদিয়া জাহান প্রভা, প্রযত্নে আহসান হাবীব নাসিম, অভিনয়শিল্পী সংঘ কার্যালয়, ১০/এ, ব্লক-এ রোড নম্বর ২, নিকেতন, গুলশান-১ ঢাকা, এই ঠিকানায় পাঠানো হয়। ০৫৫/২৩ রেফারেন্স নম্বরীয় লিগ্যাল নোটিশটি আগামী কয়েকদিনের মধ্যে প্রভার উল্লিখিত ঠিকানায় পৌঁছার কথা। 

নোটিশের ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে প্রভা জানান, ‘এ বিষয়ে কোনো কথা বলতে চাই না।’

অন্যদিকে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম জানিয়েছেন, অফিসের ঠিকানায় নোটিশটি আসেনি। এছাড়া শুক্রবার (২৪ মার্চ) অভিনয়শিল্পী সংঘের অফিস সাপ্তাহিক বন্ধ। 

প্রসঙ্গত, অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাযহারী কুমিল্লা শহরের বাসিন্দা। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্ট এবং কুমিল্লা জজকোর্টের আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

লিগ্যাল নোটিশটি নিচে দেয়া হলো -