ঢাকা শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

বলিউডে অভিষেক হচ্ছে সালমানের ভাগ্নির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ২৪ নভেম্বর ২০২২

বলিউডে অভিষেক হচ্ছে সালমানের ভাগ্নির

বলিউডে নতুন ট্যালেন্ট লঞ্চ করার ব্যাপারে সলমন খানের জুড়ি মেলা ভার। সমীরা রেড্ডি, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, স্নেহা উল্লা, জারিন খান, আয়ুশ শর্মা তালিকাটা বেশ লম্বা। আর এবার জামাই আয়ুশ শর্মার পর ঘরের মেয়েকে বড়পর্দায় আনতে চলেছেন সালমান খান! সলমনের দিদি আলভিরা ও অতুল অগ্নিহোত্রী মেয়ে আলিজেহ এবার অভিনয়ে আসছেন।

জানা গেছে, জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির ছবি দিয়েই বলিউডের পর্দায় আত্মপ্রকাশ হতে যাচ্ছে আলিজেহার। ছবির নাম ঠিক না হলেও, শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। পরিচালক সৌমেন্দ্র এর আগে ‘জামতারা’ ওয়েব সিরিজ তৈরি করেছিল। যা কিনা দারুণ প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে। এছাড়াও ‘বুধিয়া সিং’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন সৌমেন্দ্র।

বলিউডে এক সময় অভিনয় করতেন অতুল অগ্নিহোত্রী। তারপর সিনেমা পরিচালনাও করেন। এছাড়াও সালমানের ‘রাধে’, ‘ভারত’, ‘বডিগার্ড’ ছবির প্রযোজনা করেছেন অতুল। 
অন্যদিকে, দিদি আলভিরা ফ্যাশন ডিজাইনার। অতুল ও আলভিরার মেয়ে আলিজেহ বহুদিন থেকেই সিনেমায় আসার জন্য নিজেকে তৈরি করছেন।

অন্যদিকে, বড় চমক দিতে চলেছেন সালমান ও তাঁর ভাইয়েরা। হ্যাঁ, বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সালমান, সোহেল ও আরবাজ একসঙ্গে মিলে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন। মোটামুটি সব নাকি রেডি! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি একটি ইংরেজি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সব ঘটনা ফাঁস করেন আরবাজ খান 

সংবাদমাধ্যমকে আরবাজ জানিয়েছেন, আমাদের তিনজনের যখন দেখা হয়, তখন আমরা সিনেমা, চিত্রনাট্য, গান নিয়ে আলোচনা করি। নতুন কী করা যায়, তা নিয়েও আলোচনা হয়। আর এই আলোচনার মধ্যে থেকেই আমরা প্ল্যান করি একসঙ্গে তিনজন মিলে কিছু একটা করব। প্ল্যান চলছে। চিত্রনাট্য নিয়ে কথাও চলছে। খুব শীঘ্রই ফ্লোরে আনার চেষ্টা হচ্ছে। আসলে আমাদের তিনজনের মধ্যে সালমান ভাই সবচেয়ে ব্যস্ত। সালমান একটু ফ্রি হলেই এই ছবি নিয়ে কাজ শুরু করতে হবে।