ঢাকা Tuesday, 07 May 2024

গাজীপুরে ফ্ল্যাটে মিলল স্বামী-স্ত্রীর মরদেহ, চিরকুট উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: 11:01, 26 April 2024

গাজীপুরে ফ্ল্যাটে মিলল স্বামী-স্ত্রীর মরদেহ, চিরকুট উদ্ধার

ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় টেবিলের ওপর থেকে চিরকুট উদ্ধার করা হয়।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার মুলাইদ গ্রামের মো. ফারুক খানের বহুতল ভবনের নিচতলার এক কক্ষের একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, শেরপুর জেলার ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে মো. ইসরাফিল (১৭) ও ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে মোসা. রোকেয়া খাতুন (১৫)।

তারা দুজনই শ্রীপুরের মুলাইদ গ্রামের মো. ফারুক হোসেনের বহুতল ভবনে থাকতেন। ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে ও রোকেয়া স্থানীয় একটি কারখানায় কাজ করতেন। প্রেম করে পরিবারের অমতে ৭-৮ মাস আগে তারা বিয়ে করেছিল।

নিহতের স্বজনরা জানান, তাদের সম্পর্ক ভালই চলছি। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল। সকালে ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান, পাশাপাশি ফ্লাটে বসবাস করতেন তারা। পরিবারের রান্নার কাজ তারা ইসরাফিলের ফ্ল্যাটে করতেন। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার লাশ খাটের ওপর দেখতে পান। পরে পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে।

চিরকুটে লেখা ছিল, মা-বাবা আমাকে মাফ করে দিও, আমি তোমাদের সঙ্গে থাকতে পারলাম না। আমার জান আমার জন্য ফাঁসিতে ঝুলেছে। তাই আমি থাকতে পারলাম না। আমি কাউকে দোষারোপ করি না। কারো কোনো দোষ নাই। আমার জান আমার জন্য অপেক্ষা করতাছে। সবাই ভালো থাকবা। মা আমার পাশে রোকেয়ার কবর দিও। মা আমি জানি না আমার জান কেন ফাঁস দিল। তার জন্য সম্পন্ন দায়ী আমি। এতে কারো কোনো দোষ নাই।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে স্বামী স্ত্রী লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের কারণে প্রথমে স্ত্রী আত্মহত্যা করেন। স্ত্রী আত্মহত্যার বিষয়টি স্বামী সইতে না পেরে তিনি আত্মহত্যা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।