ঢাকা রোববার, ২৩ জানুয়ারি ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

‘এবার বিয়েটা করেই ফেলুন’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৩, ১৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১৪:৫৪, ১৪ জানুয়ারি ২০২২

‘এবার বিয়েটা করেই ফেলুন’

‘বিয়ের কথা শুনলেই আপনার কী হয়ে যায়? এবার বিয়েটা করেই ফেলুন।’ হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে কথাটা বলছেন মুম্বাই চলচ্চিত্রের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। কথাটা শোনার সঙ্গে সঙ্গে লজ্জায় রাঙা হয়ে গেলেন সালমান। 

এমনটাই দেখা গেছে সম্প্রতি হওয়া দাবাং ট্যুরে। মনীশ পাল সেই ট্যুরের একঝলক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই ধরা পড়ল অমিতাভ-সালমানের বাতচিত। 

মনীশের শেয়ার করা ইউটিউব ভিডিওতে রিয়াদে হওয়া সেই অনুষ্ঠানের জায়গা, প্রস্তুতি, উচ্ছ্বসিত জনতার নানা ঝলক তুলে ধরা হয়েছে। তাতে দেখা যায় সালমান খান, শিল্পা শেঠি, প্রভুদেবা, সুনীল গ্রোভার, আয়ুশ শর্মা প্রমুখকে। 

ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানস্থলে প্রচণ্ড ভিড়। উত্তেজিত জনতাকে সামাল দিতে ঘাম ছুটছে উদ্যোক্তাদের। একসময় শো সঞ্চালনার দায়িত্বে থাকা মনীশকে বলতে শোনা যায়, ‘আপনারা যদি পেছনে না যান, তাহলে আমরা শো বন্ধ করে দিতে বাধ্য হবো।’

এরপরই মনীশের ভিডিওর একটি অংশে দেখা যায় মঞ্চে আসছেন অমিতাভ বচ্চন। কিন্তু মজাটা এখানেই। তিনি আসল অমিতাভ নয়, তার সাজে মঞ্চে আসেন জনপ্রিয় কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার। 

পরে সালমানকে নানা প্রশ্ন করেন নকল অমিতাভ। তবে একটি প্রশ্ন শুনে লজ্জায় লাল হয়ে যায় ‘দাবাং’ নায়ক। এ সময় সুনীল সালমানকে বলেন, ‘বিয়ের কথা শুনলেই আপনার কী হয়ে যায়? এবার বিয়েটা করেই ফেলুন।’

ভিডিওর শেষে মনীশ বলেন, দাবাং ট্যুর দারুণ মজাদার ছিল। আমরা যে ভালোবাসা পেয়েছি রিয়াদে তা এক কথায় অসাধারণ।