ঢাকা Thursday, 02 May 2024

শেরপুরে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা 

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:44, 27 March 2024

শেরপুরে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা 

শেরপুর পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে শেরপুর পৌরসভার আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারও এই সংবর্ধনা প্রদান করা হয়।

বুধবার (২৭ মার্চ) বিকাল ৩ ঘটিকায় শেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (স্থানীয় সরকার) তোফায়েল আহমেদ।

প্রধান আলোচক হিসেবে এতে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সন্তান মোঃ হুমায়ুন কবির রুমান। অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোঃ মোখলেছুর রহমান আকন্দ, শহীদ পরিবারের সদস্য অধ্যাপক শিব শংকর কারুয়া প্রমুখ।

পরে পৌর এলাকার শহীদ পরিবারের সদস্য, প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও বীর মুক্তিযোদ্ধাগনকে শেরপুর পৌরসভার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র ও কাউন্সিলরগন, জেলা ও উপজেলা কমান্ড নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ পরিবার ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগন, শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।