ঢাকা Saturday, 27 April 2024

বিএনপি এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের : আইনমন্ত্রী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:28, 28 January 2023

বিএনপি এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের : আইনমন্ত্রী

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তারা (বিএনপি) এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের। তিনি আরো বলেন, সরকারের উন্নয়নে বিএনপির হিংসা হয়। হিংসায় তারা অন্ধ হয়ে গেছে। অন্ধত্বের কারণে তারা সরকারের উন্নয়ন দেখতে পায় না।  

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ফুটবল খেলার মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মেহারী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এই জনসভার আয়োজন করে।

আইনমন্ত্রী বলেন, বিএনপি দেশকে লুটপাট করেছে। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। সরকার বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় বিএনপির দুঃখ হয়, কষ্ট হয়। সেজন্য তারা বড় বড় কথা বলে।  

তিনি বলেন, আমি রাষ্ট্রপতি হতে চাই না, আমি জনগণের সন্তান। জনগণের সঙ্গেই থাকতে চাই। আসন্ন নির্বাচনে আপনারা যদি মনে করেন আমাকে ভোট দেয়া যায়, তাহলে ভোট দেবেন, অন্যথায় আপনাদের এই সন্তানকে বের করে দেবেন।  

আনিসুল হক আসন্ন নির্বাচনে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো বিএনপির নেতাকর্মীদের থেকে সাবধানে থাকতে সবার প্রতি আহ্বান জানান।  

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদের সভাপতিত্ব জনসভায় বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র এম জি হাক্কানী প্রমুখ।