ঢাকা Friday, 26 April 2024

একদিন গর্ব করার মতো কাজ করব

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 20:21, 17 October 2021

একদিন গর্ব করার মতো কাজ করব

তারকা সন্তান নন, আরিয়ান খানের পরিচয় এখন 'কয়েদি নম্বর ৯৫৬'। একাধিকবার জামিনের আবেদন করেও আপাতত শাহরুখপুত্রের ঠিকানা হাজতের রুদ্ধদ্বার কক্ষ। জিজ্ঞাসাবাদ যেমন চলছে, চলছে কাউন্সিলিংও। অর্থাৎ মনোবিদদের সঙ্গে কথাবার্তা বলছেন আরিয়ান এবং তার সঙ্গীরা।

বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত জেলেই থাকবেন আরিয়ান খান। ছেলের জামিনের জন্য মরিয়া হয়ে উঠেছেন শাহরুখ। করেছেন আইনজীবী বদল। সালমান খানের আইনজীবীকে নিয়োগ দিয়েছেন শাহরুখ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, কাউন্সেলিং চলছে শাহরুখপুত্রের। সাধারণ জীবনে ফেরানোর চেষ্টা চলছে তার। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কাউন্সেলিং করছে। তাদের সহযোগিতা করছেন আরিয়ান। এনসিবির কাছে নিজের ভুল স্বীকার করেছেন তিনি।

জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন আরিয়ান। সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন তিনি। পিছিয়েপড়া মানুষকে মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। একদিন গর্ব করার মতো কাজ করবেন। এমন ওয়াদাই করেছেন আরিয়ান।

এদিকে আরিয়ান খানের বিরুদ্ধে আরো একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। তাদের দাবি, মাদককাণ্ডে আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যোগ আছে আরিয়ানের। বিদেশিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হয় তার। তবে এ দাবিকে নাকচ করেছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই।

আদালতকে তিনি জানান, আরিয়ান ওই প্রমোদতরীতে ছিলই না। এদিকে ছেলের জন্য মানত করেছেন গৌরী খান। আরিয়ান খান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই মানত তার। এমনকি পূজা শুরু হওয়ার পর থেকে কোনো মিষ্টি জাতীয় খাবারই মুখে তুলছেন না তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জেলের খাবারই খেতে হচ্ছে আরিয়ান ও তার সঙ্গীদের। বাইরে থেকে খাবার পাঠানোর নিয়ম নেই। কিন্তু প্রথম কয়েক দিন জেলের খাবার না খেলেও এখন খেতে বাধ্য হচ্ছেন আরিয়ান। 

গত সোমবার (১১ অক্টোবর) জেলের ডাকঘরে সাড়ে চার হাজার রুপির মানি অর্ডার এসে পৌঁছেছে।