ঢাকা Saturday, 27 April 2024

নতুন মাইলফলকে আল্লু অর্জুন 

স্টার সংবাদ

প্রকাশিত: 15:40, 29 March 2024

নতুন মাইলফলকে আল্লু অর্জুন 

২০২১- এ বক্স অফিস কাঁপিয়েছিল আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ব্লকবাস্টার মুভি পুষ্পা। তিন বছর পর এবার বড় পর্দায় মুক্তির অপেক্ষায় পুষ্পা ২। আগামী ১৫ অগাস্ট সিলভার স্ক্রিনে মুক্তি পাবে পুষ্পা ২। এরইমধ্যে নতুন মাইলফলক ছুঁয়ে আল্লু অর্জুন তাঁর ভক্তদের দিলেন দারুণ এক সারপ্রাইজ। 

বৃহস্পতিবার সন্ধ্যায় দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে আল্লু অর্জুনের মোমের মূর্তির স্থাপন করা হয়েছে। সেই বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে পর্দার পুষ্পারাজ লেখেন, 'প্রতিটি অভিনেতার জীবনেই এটা একটা মাইলস্টোন গড়ার মুহূর্ত'।
  
ছবিতে দেখা যায় কালো প্যান্ট সাদা শার্ট আর লাল ব্লেজার পরে দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে মূর্তিমান মাচো ম্যান আল্লু অর্জুন। মোমের মূর্তির সামনে একই পোশাকে ক্যামেরায় পোজ অভিনেতার। ফিল্মি কেরিয়ারের সাফল্যে দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে আল্লুর মোমের মূর্তি প্রতিস্থাপনে আনন্দে উচ্ছ্বসিত অভিনেতা অনুরাগীরা। মূর্তি উন্মোচনের সেই বিশেষ মুহূর্তে বাবার স্টাইলেই পোজ দিয়ে লেন্সবন্দি হয়েছে তার মেয়ে আল্লু আরহা। ওয়াক্স মিউজিয়ামের তরফে সেই ভিডিয়ো অফিসিয়াল সাইটে আপলোড করা হয়েছে।

২০০৩- এর ২৮ মার্চ মুক্তি পেয়েছিলেন আল্লু অর্জুনের ডেবিউ মুভি। ২০২৪- এ একই দিনে দুবাইয়ের মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে আল্লু অর্জুনের মোমের মূর্তি স্থাপন করা হল। এক্স হ্যান্ডলে আল্লু অর্জুন গর্বের সঙ্গে লেখেন, 'আজকের দিনটা আমার জন্য খুবই স্পেশ্যাল। আমার প্রথম সিনেমা ২০০৩ সালে এই দিনেই মুক্তি পেয়েছিল। আজ আমি মাদাম তুসোয় আমার মোমের মূর্তির সামনে দাঁড়িয়ে।'

আল্লু আবেগপ্রবণ হয়ে আরও লেখেন, '২১ বছরের ফিল্মি কেরিয়ারের এই জার্নি সত্যি অসাধারণ। আমি প্রত্যেকের কাছে বিশেষ করে আমার ভক্তদের কাছে ভীষণভাবে কৃতজ্ঞ। সকলের সাপোর্ট ছাড়া এটা কোনওদিন সম্ভব হত না। আমি প্রত্যেকের কাছে মন থেকে কৃতজ্ঞ।