ঢাকা Friday, 26 April 2024

বাসায় চলছে র‌্যাবের অভিযান, পরীমনি লাইভে 

স্টার সংবাদ

প্রকাশিত: 22:31, 4 August 2021

আপডেট: 01:14, 6 August 2021

বাসায় চলছে র‌্যাবের অভিযান, পরীমনি লাইভে 

লাইভে পরীমনি

রাজধানীর বনানীতে আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় চলছে র‌্যাবের অভিযান। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে বলে র‌্যাবের তরফ থেকে জানানো হয়েছে। বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। বিষয়টি নিশ্চত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় এ অভিযান চলছে।

এদিকে লাইভে এসে পরীমনি অভিযোগ করেছেন, তার রাজধানীর বনানীর বাসায় ‘কেউ’ অভিযানে গিয়েছে। যদিও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের তরফ থেকে বলা হচ্ছে, তারা এ বিষয়ে কিছু জানেন না।

বুধবার বিকেল ৪টার দিকে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন। তিনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছে। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে জানতে চাইলে ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. মশিউর রহমান বলেন, পরীমনির বাসায় অভিযানের বিষয়ে আমার জানা নেই। আমাদের টিমের কোনো সদস্য পরীমনির বাসায় যায়নি।

উল্লেখ্য, গত ৮ জুন রাতে পরীমনি অভিযোগ করেন ঢাকার অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি তাঁকে ধর্ষণের চেষ্টা ও হত্যার চেষ্টা চালান। ১৩ জুন তিনি নাসির, তুহিন সিদ্দিকী ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। সেদিনই নাসির ও তুহিনকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মামলার পরপরই উত্তরা থেকে নাসির, তুহিনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। বর্তমানে নাসির জামিনে থাকলেও তুহিন কারাগারে আছেন।