ঢাকা Friday, 26 April 2024

তাড়াশে চেয়ারম্যানকে গুলি করে হত্যা, আটক ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 04:50, 26 February 2023

তাড়াশে চেয়ারম্যানকে গুলি করে হত্যা, আটক ৩

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকারকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন - তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান গ্রামের শাহজাহান আলী (৪২), তালম ইউনিয়নের গুল্টা গ্রামের সুধীর উরাঁওয়ের ছেলে চঞ্চল কুমার উরাঁও (৩৯) ও মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের সাধন চন্দ্র বড়াইক (৪৮)।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, সাবেক চেয়ারম্যান কুদ্দুস সরকারকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা বাজারে আব্দুল কুদ্দুসের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে গুলি করে হত্যা করে। মৃত আব্দুল কুদ্দুস সরকার দীর্ঘ নয় বছর দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এছাড়া তিনি পাঁচ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। 

হত্যাকাণ্ডের ঘটনায় গত ২০ ফেব্রুয়ারি দুপুরে নিহতের বড় ছেলে এস এম রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৫/২০ জনকে আসামি করে হত্যামামলা করেন।