ঢাকা Friday, 26 April 2024

যাত্রী সেজে বাইকচালককে খুন, ধরা পুলিশের চেকপোস্টে

স্টার সংবাদ

প্রকাশিত: 23:00, 29 June 2022

যাত্রী সেজে বাইকচালককে খুন, ধরা পুলিশের চেকপোস্টে

প্রতীকী ছবি

যাত্রী সেজে মোটরসাইকেলে উঠে সুযোগমতো চালককে গলা কেটে হত্যা করেছিল দুর্বৃত্ত। পরে বাইক নিয়ে পালানোর সময় ধরা পড়েছে সে পুলিশের চেকপোস্টে। 

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (২৮ জুন) রাতে মিরপুরে। আটককৃত ছিনতাইকারী কাওসার আহম্মেদের (২২) তথ্যমতে ১২ নম্বর সেকশন থেকে রাইডচালক রাজা হোসেনের (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান, নিহত রাজা হোসেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সাইচাকুড়া নন্নী গ্রামের মফিজ মিয়ার ছেলে। তিনি ঢাকায় রাইড শেয়ারিং অ্যাপের মাধ্যমে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

গ্রেফতার কাওসার আহম্মেদ মুন্সীগঞ্জের মাঝিবাড়ির আব্দুল মালেকের ছেলে। তিনি একসময় বাসচালকের সহকারী ছিলেন।

ওসি পারভেজ বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে মিরপুরের কালশী মোড় থেকে গাবতলী যেতে পাঠাও চালক রাজার মোটরসাইকেল ১৫০ টাকায় ভাড়া নেন কাওসার। মিরপুর ১২ নম্বর সেকশনে পৌঁছালে পেছনে বসা কাওসার ব্যাগ থেকে অ্যান্টিকাটার দিয়ে চালক রাজার গলায় পোঁচ দেন। সে সময় রাজা মোটরসাইকেলসহ রাস্তার ওপর পড়ে গেলে তার মোবাইল ফোন, নগদ টাকাসহ মোটরসাইকেলটি নিয়ে কাওসার পালিয়ে যান।

পরে সাভারের বিরুলিয়া সেতু হয়ে আকরাইন-সাভার রাস্তা ধরে যাওয়ার পথে সেখানে পুলিশের একটি চেকপোস্টে কাওসারকে থামানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেসময় কাওসার তার অপরাধ স্বীকার করেন।

খবর পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল লাশ উদ্ধার এবং কাওসারকে হেফাজতে নেয়। তার কাছ থেকে রাজার মোটরসাইকেল, মোবাইল ফোন, হত্যার সময় পরনে থাকা আকাশি রঙের শার্ট ও নীল রঙের জিন্স প্যান্ট উদ্ধার করা হয়। কাওসারের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত অ্যান্টিকাটারটি উদ্ধার করা হয়।