ঢাকা Saturday, 27 April 2024

লক্ষ্মীপুরে সেরা চিকিৎসকের সম্মাননা পেলেন ডা. আ ন ম বাহা উদ্‌দীন

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 23:47, 13 October 2021

লক্ষ্মীপুরে সেরা চিকিৎসকের সম্মাননা পেলেন ডা. আ ন ম বাহা উদ্‌দীন

লক্ষ্মীপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের প্রভাষক, হোমিও কনসালট্যান্ট ডা. আ ন ম বাহা উদ্‌দীনকে লক্ষ্মীপুর জেলার সেরা চিকিৎসক হিসেবে সংবর্ধনা ও সন্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে ধ্রুবতারা ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে যুব সম্মেলন অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন সম্মাননা পদক তুলে দেন ডা. আ ন ম বাহা উদ্‌দীনের হাতে। 

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে সুরক্ষা দিতে ঢাকা, লক্ষ্মীপুর ও রায়পুরের মোট ২২ হাজার ৫০০ মানুষকে বিনামূল্যে হোমিওপ্যাথি করোনা ভ্যাকসিন প্রদান করেন ডা. আ ন ম বাহা উদ্‌দীন।

ধ্রুবতারা ইয়ুথ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনিক পাপন অর্ক চক্রবর্তী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রহমত উল্যা বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজি খালেদা আক্তার, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যাপক সাইফুল ইসলাম তপন, লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন, ১নং হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু প্রমুখ।
 
এ সময় সমাজসেবায় অবদান রাখায় নারী উদ্যোক্তা আয়েশা বেগম, ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, হুমায়ুন কবির পাটোয়ারীকেও সম্মাননা প্রদান করা হয়।