ঢাকা Saturday, 27 April 2024

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব

নবনির্বাচিত কমিটির সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত: 23:28, 22 September 2021

আপডেট: 23:29, 22 September 2021

নবনির্বাচিত কমিটির সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের সঙ্গে পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এর আগে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ-সম্পাদক নূরে আলম শাহ প্রমুখ।

মতবিনিময় সভায় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হলো গণমাধ্যম। আপনারা আপনাদের জ্ঞানচক্ষু দিয়ে সমাজের ত্রুটি-বিচ্যুতিগুলো রাষ্ট্রের সামনে তুলে ধরবেন। অন্যায়কে কখনো প্রশ্রয় দেবেন না, অন্যায়ের কাছে কখনো মাথানত করবেন না, তা সে আমার ডিপার্টমেন্টের হোক বা অন্য কোনো।

তিনি আরো বলেন, পুলিশ বাহিনীতে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। সম্পূর্ণ স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে জনবল নিয়োগ হবে। নিয়োগকে কেন্দ্র করে জেলার কোথাও যদি কোনো ধরনের অর্থ লেনদেনের ঘটনা ঘটে, সঙ্গে সঙ্গে আমাকে অবহিত করবেন। আমরা তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেব।

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব সভাপতি বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে অনলাইন প্রেসক্লাবের সহ-সম্পাদক মুসা রাখাল, সাংগঠনিক সম্পাদক এন্টুনি ডেভিড নীল, দফতর সম্পাদক মো. আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, ক্রীড়া সম্পাদক এস এম মনিরুজ্জামান মিলন, কার্যকরী সদস্য কুদরত আলী, সদস্য আবুল হোসেন, মোস্তাফিজুর রহমান আকাশ, জাহিরুল ইসলাম,কায়ছার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।