ঢাকা Monday, 06 May 2024

শেরপুর জেলার সাংবাদিকদের সঙ্গে সংসদ সদস্যের মতবিনিময় 

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:39, 24 April 2024

শেরপুর জেলার সাংবাদিকদের সঙ্গে সংসদ সদস্যের মতবিনিময় 

শেরপুর জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবনির্বাচিত শেরপুর-১ (সদর উপজেলা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ছানুয়ার হোসেন ছানু।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ২টায় শহরের উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ ছানুয়ার হোসেন ছানু।

প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ (শ্রীবরদী-জিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আক্তারুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম।

সভায় শেরপুর প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করে সর্বসম্মতভাবে বিটিভি ও সমকালের জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য্যকে সভাপতি এবং ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়। এছাড়া উপদেষ্টামণ্ডলী এবং সভাপতি ও সাধারণ সম্পাদক সমন্বয়ে ২৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

ঘোষিত উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন - বেগম মতিয়া চৌধুরী এমপি, আলহাজ ছানুয়ার হোসেন ছানু এমপি, এডিএম শহিদুল ইসলাম এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আক্তারুজ্জামান ও সাংবাদিক মনিরুজ্জামান লিটন।

সভায় মোবাইল ফোনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সিনিয়র প্রেসিডিয়াম মেম্বার বেগম মতিয়া চৌধুরী এমপি।

সভায় অতিথিদের মধ্যে শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানু, জেলা যুবলীগের সভাপতি আলহাজ হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান শাবিহা জামান শাপলা প্রমুখ উপস্থিত ছিলেন।