ঢাকা Friday, 03 May 2024

কালাইয়ে ৪ জুয়ারি গ্রেপ্তার

কালাই উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: 21:28, 19 April 2024

কালাইয়ে ৪ জুয়ারি গ্রেপ্তার

জয়পুরহাটের কালাইয়ে ৪ জুয়ারি ও একজন চুরির আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৯ টায় কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগে গত ১৭ এপ্রিল বিকেলে কালাই উপজেলার উদয়পুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

আটককৃরা হলেন- উপজেলার উদয়পুর গ্রামের শাহ সুলতান (৫০), লুৎফর রহমান বল্টু (৫৪), হাসান আলি ভুট্টু (৪৬) এবং শুকটিগাড়ি গ্রামের আবুল কালাম আজাদ (৪০) ও চুরি মামলার আসামি মাত্রাই ইউনিয়নের ভাউজার পারা গ্রামের তোফাজ্জল হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের উদয়পুর গ্রামের একটি বাগানের ভিতরে কতিপয় জুয়ারি টাকার বিনিময়ে তাস ও টাকা দিয়ে খেলছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। বাকিরা পালিয়ে গেলেও পুলিশ ৪ জুয়ারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছথেকে খেলার তাস ও নগদ ১ হাজার ৪৭০ টাকা  উদ্ধার করা হয়। 

কালাই থানার ওসি ওয়াসিম আল বারী বলেন, আসামিরা পেশাদার জুয়ারি। দীর্ঘদিন ধরে তারা এলাকার বিভিন্ন জায়গায় জুয়ার আসর পরিচালনা করে আসছে। তারা একে অন্যর সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।