ঢাকা Friday, 17 May 2024

ফতেপুর পশ্চিম ইউনিয়নে ঘোড়া ও টিউবওয়েল প্রতীকের প্রার্থীর উঠান বৈঠক

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 20:46, 2 May 2024

ফতেপুর পশ্চিম ইউনিয়নে ঘোড়া ও টিউবওয়েল প্রতীকের প্রার্থীর উঠান বৈঠক

ছবি: স্টার সংবাদ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী বাজার মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুর্বনা চৌধুরী বিণা।

এসময় তিনি বলেন, চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজ এই দুই প্রার্থী বিচক্ষণ ও কর্মীবান্ধব নেতা। উন্নয়ন করতে হলে তাদের প্রয়োজন। আপনাদের প্রতি আমার বিশ্বাস তাদের বিজয়ী করবেন। কারন আধুনিক ও স্মার্ট মতলব উত্তর গড়তে হলে যোগ্য ব্যাক্তিদের নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, আগামী ৮ মে নির্বাচনে ঘোড়া ও টিউবওয়েল মার্কার ভোট দিবেন। তারা বিজয়ী হলে ব্যাপক উন্নয়ন হবে।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকার দুলুর সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজলের পরিচালনায় বৈঠকে আরো বক্তব্য দেন- চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক দর্জি, ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ, জেলা পরিষদের সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ রেজোয়ান খন্দকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সোলায়মান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মানিক মোল্লা, আঃ হান্নান মাষ্টার প্রমূখ।

এসময় মতলব উত্তর উপজেলা পরিষদের বিনাপ্রতিন্দ্বিতায় নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল মোতালেব সরকার, উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামসহ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।