ঢাকা Friday, 03 May 2024

গরুর ঘাস খাওয়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫০

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:11, 12 April 2024

আপডেট: 19:11, 12 April 2024

গরুর ঘাস খাওয়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫০

ছবি : সংগৃহীত

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৫০ জন। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানার পশ্চিমভাগ গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের দিন গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে পশ্চিমভাগ গ্রামের গয়েনহাটির সামছু মিয়ার পক্ষের লোকজনের সঙ্গে একই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা কাটাকাটি হয়। শুক্রবার দুপুরে মিজান মিয়ার বাড়ির সামনে একটি মাঠে দুই পক্ষের শিশু-কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে বাকবিতণ্ডা বাধে। এসময় মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সঙ্গে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে আবার তর্ক বাধে।

এর জের ধরে দুপুর ১২টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের নারী-পুরুষসহ অন্তত ৫০ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। আহতদের স্থানীয় ও হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি বলে জানান ওসি।