ঢাকা Friday, 03 May 2024

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: 17:57, 9 April 2024

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) ময়মনসিংহ সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় এসব প্রাণহানি ঘটে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের ধাক্কায় মাহেন্দ্র থ্রি হুইলারের তিন যাত্রী নিহত হয়। নিহতরা হলেন, লুৎফর রহমান (৩০), তার স্ত্রী শাহনাজ (২৫) এবং তাদের শিশু সন্তান মাহিত (২)। ঘটনাস্থলে শিশু মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বাকি দুইজন মারা গেছে। আহত অবস্থায় আরো একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

ময়মনসিংহ কোতোয়ালি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিন জানান, নিহতরা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। ওই দম্পতি দুজনেই ভালুকার মাস্টার বাড়ি এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে সন্তানসহ তারা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

এদিকে দুপুরের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার মাদানি সিএনজি পাম্পের সামনে একটি যাত্রীবাহী পিকআপ ইউটার্ন নেওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। নিহতরা হলেন ঈশ্বরগঞ্জের মারুফ (১৮), নান্দাইল উপজেলার বাসিন্দা আপেল মিয়ার (৩০)।

এছাড়া ত্রিশালের বালিপাড়ায় ত্রিশাল- নান্দাইল সড়কে বাসের ধাক্কায় ২ অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ওই উপজেলার কাজিরকান্দা গ্রামের নাসিমা (৩৫) নামের একজনের পরিচয় জানা গেছে।

অপরদিকে, আজ সকালে তারাকান্দা উপজেলায় বাসের ধাক্কায় আবুল বাশার (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তারাকান্দা উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াজেদ আলী।