ঢাকা Thursday, 02 May 2024

কাপ্তাইয়ে পলিটেকনিক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 15:29, 9 April 2024

কাপ্তাইয়ে পলিটেকনিক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাঙামাটির কাপ্তাইয়ে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে নতুন বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে কাপ্তাই থানা পুলিশের মরদেহটি লাশটি উদ্ধার করেন।

নিহত মোঃ জাহিদ হাসান (২২) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মোঃ দুলাল উদ্দীনের ছেলে। সে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের মেকানিক্যাল ডিপার্টমেন্টের শেষ বর্ষের ছাত্র ছিল।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম জানান, ওই ছাত্র যে বাসায় ভাড়া থাকত সে কক্ষ থেকে দুর্গন্ধ বের হওয়ার পর পুলিশকে খবর দেওয়া হয়। পরে কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সিলিং এর সাথে শিক্ষার্থীর ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পান। বর্তমানে মরদেহটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

ভবনের মালিক কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নবী হোসেন বলেন, ছেলেটি আমার বাসায় একা ভাড়া থাকত। সে অত্যন্ত নম্র ও ভদ্র ছেলে ছিল এবং নিয়মিত ভাড়া পরিশোধ করত। কিন্তু কেন আত্মহত্যা করেছে সেই বিষয়ে বলতে পারছি না।

এ বিষয়ে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে সম্ভবত গত ৬ এপ্রিল শবে কদরের রাতে আনুমানিক ১০ টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।