ঢাকা Friday, 03 May 2024

নান্দাইলে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: 16:48, 8 April 2024

নান্দাইলে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত

ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের ধাক্কায় সাথী আক্তার (২৩) ও ইদ্রিস আলী (৪৮) নামে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। সোমবার (৮ এপ্রিল) ভোরে নান্দাইল চৌরাস্তা-কেন্দুয়া সড়কের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাথী আক্তার কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কোলাহানী গ্রামের মো. নাসির উদ্দিনের স্ত্রী ও ইদ্রিস আলী একই জেলার সদরের ভট্টাচার্য গ্রামের মৃত ইন্তাজ ব্যাপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার ভোর সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর থেকে সিনজিচালিত অটোরিকশাযোগে সাথী আক্তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি নেত্রকোনা যাচ্ছিলেন। একই অটোরিকশায় ইদ্রিস আলী আঠারোবাড়ি ছাগল কিনতে যাচ্ছিলেন। পথে নান্দাইলের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় ওভারটেক করার সময় ধানবোঝাই ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি উল্টে যায়। এতে অটোরিকশায় থাকা সাথী আক্তার ঘটনাস্থলে নিহত হন। গুরুতর অবস্থায় কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে ইদ্রিস আলীর মৃত্যু হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।