ঢাকা Friday, 03 May 2024

রাঙামাটিতে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার, ৪ বাইক উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 18:57, 7 April 2024

রাঙামাটিতে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার, ৪ বাইক উদ্ধার

ছবি: স্টার সংবাদ

পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রোববার (৭ এপ্রিল) দুপুরে উদ্ধারকৃত মোটরসাইকেলসহ তাদের কোতয়ালী থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো: ওমর ফারুক (২৮), মো: আমির (৩৪), রীতিমত চাকমা (৩৯), মো: জুয়েল উদ্দিন, মো: এরশাদ (৪০)। এর আগের ও তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বিগত কয়েকমাস ধরে রাঙামাটি শহরে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। যার ফলে কোতয়ালী থানায় একাধিক মামলা হয়। মামলার প্রেক্ষিতে দেশের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে চারটি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের তথ্য মতে, উদ্ধারকৃত মোটরসাইকেল গুলো হলো- GIXER SF Fi ABS মোটরসাইকেল, যাহার রেজিঃ চট্ট মেট্রো-ল-১৯-৩৫৫১, CB Trigger মডেলের একটি কালো রংয়ের মোটর সাইকেল, যাহার রেজিঃ চট্ট মেট্রো-ল-১৩-৯৭৩০, HONDA কোম্পানীর মোটরসাইকেল, যাহার ইঞ্জিন নং- KC19E85004179 এবং HONDA কোম্পানীর CB Trigger মোটরাসাইকেল যাহার ইঞ্জিন নং-KC19E85001763।

রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুল ইসলাম বলেন, আমরা বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ইতোমধ্যে অনেকগুলো মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হই এবং অভিযানে চোর চক্রের সদস্যদেরও আটক করেছি। এবার আমরা চট্টগ্রাম, সিলেট, কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাঙামাটি থেকে চোরাইকৃত চারটি মোটরসাইকেলসহ পাঁচজন চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

চোরাইকৃত মোটরসাইকেল চোরদের ধরতে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।