ঢাকা Monday, 06 May 2024

মাদারগঞ্জে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: 18:56, 7 April 2024

মাদারগঞ্জে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

জামালপুর জেলার মাদারগঞ্জে জীবন নাহার (২৬) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক মাদকসেবীর বিরুদ্ধে। 

রোববার (৭ এপ্রিল) ভোরে উপজেলার জোড়খালী ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

জীবন নাহার ওই এলাকার রাজমিস্ত্রি শফিকুল ইসলামের স্ত্রী। শফিকুলের পৈতৃক বাড়ি মাদারগঞ্জ শহরের গাবের গ্রামে। কাজের সুবাদে তিনি মামাবাড়ি রামচন্দ্রপুর গ্রামে থাকতেন। 

প্রতিবেশী মাদকসেবী ও বখাটে ফজলু মিয়া এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে কী কারণে তিনি এই ঘটনা ঘটিয়েছেন তা জানা যায়নি। ঘটনার পর থেকে অভিযুক্ত ফজলু পলাতক। 

মাদারগঞ্জ মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ভোর ৬টায় গৃহবধূ জীবন নাহার বাড়ির পাশে শৌচাগারে যান। শৌচাগার থেকে ফেরার সময় ফজলু মিয়া তার গলার নিচেসহ শরীরের একাধিক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে জীবন নাহার চিৎকার করলে তার স্বামী শফিকুল ইসলাম উদ্ধার করে জামালপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

জীবন নাহারের স্বামী শফিকুল ইসলাম বলেন, প্রতিবেশী মাদকসেবী ফজলু আমার স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। আমার দুটি যমজ কন্যাসন্তান রয়েছে। এখন তাদের নিয়ে আমি কিভাবে থাকবো? আমার স্ত্রী হত্যার বিচার চাই।

মাদারগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফিরোজ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তাকে ধরলেই জানা যাবে কেন গৃহবধূ জীবন নাহারকে হত্যা করেছেন তিনি।