ঢাকা Tuesday, 30 April 2024

নোয়াখালীতে সাতটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২ 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: 20:42, 30 March 2024

নোয়াখালীতে সাতটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২ 

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় সাতটি মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন - সূবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাহাজমারা গ্রামের মো. সেলিমের ছেলে মহিন উদ্দিন (৩০) ও কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের দক্ষিণ জগদানন্দ গ্রামের মৃত মোজাফফর আহম্মদের ছেলে মো. লোকমান (৫১)।

শনিবার (৩০ মার্চ) সকালে এসব তথ্য নিশ্চিত করেন সুবর্ণচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।  এর আগে শুক্রবার দিনব্যাপী অভিযান চালিয়ে সুবর্ণচর ও কবিরহাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সুবর্ণচরের জাহাজমারা গ্রামে প্রভিটা গেট সংলগ্ন মো. সেলিমের দোকান থেকে আসামি মহিন উদ্দিনকে সাতটি চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে শুক্রবার গভীর রাতে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন থেকে মোটরসাইকেল চুরির মূলহোতা মো. লোকমানকে আটক করা হয়। তারা চোরাই মোটরসাইকেল কিনে বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।