ঢাকা Monday, 29 April 2024

মতলব উত্তরে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৩ 

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 19:48, 23 March 2024

আপডেট: 20:09, 23 March 2024

মতলব উত্তরে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৩ 

চাঁদপুরের মতলব উত্তরে সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। তারা প্রত্যেকেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার (২৩ মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা-চাঁদপুর মহাসড়কের মতলব উত্তর উপজেলার ঠেটালিয়া বেড়িবাঁধ এলাকায় ঢাকাগামী মাইক্রোবাস ও মতলবগামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা তিনজনের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। এছাড়া অটোরিকশার চালক ও এক যাত্রী এবং মাইক্রোবাসের চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নূরুল ইসলাম প্রধানকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

নিহত নূরুল ইসলাম প্রধান (৪০) উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নবুরকান্দি গ্রামের আলী শহীদ উল্লাহ প্রধানের ছেলে। অন্যদিকে অটোরিকশার চালক উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের বড় হলদিয়া গ্রামের বোরহন কুড়াল ছেলে। 

এছাড়া মাইক্রোবাসের চালকের পরিচয় পাওয়া না গেলেও তার বাড়ি পাবনায় বলে জানা গেছে। আহত আরেকজনের পরিচয় এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি। 

দুর্ঘটনার খবর পেয়ে মতলব উত্তর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটি জব্দ করে এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার ঠেটালিয়া বেড়িবাঁধ এলাকায় ঢাকাগামী এই দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশায় থাকা তিনজনের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো তিনজন। এ ঘটনায় তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।