ঢাকা Monday, 29 April 2024

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:40, 22 March 2024

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নছিমনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার আহত চালক ও দুই যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাতে গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন ও শুক্রবার (২২ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-ভাইয়া নাকাইহাট সড়কের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইয়ের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলে সবুজ মিয়া ও মজিবুর রহমানের ছেলে অটোচালক আশরাফুল ইসলাম।

এ ঘটনায় আহত বেলাল মিয়া ও আমিরুল ইসলাম রংপুর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, রাতে ব্যাটারিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে কুমারগাড়ি থেকে নাকাইহাট যাচ্ছিল। পথে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-ভাইয়া নাকাইহাট সড়কের বটতলা এলাকায় পৌঁছালে মাটির পাতিলবোঝাই একটি নছিমনকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশা ও নছিমন খাদে পড়ে পাঁচজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অটোচালক আশরাফুল মারা যান। পরে বাকিদের অবস্থার অবনতি হলে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মোত্তালেব ও সবুজ মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, স্বজনরা হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।