ঢাকা Monday, 29 April 2024

সিংগাইরে বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 21:04, 20 March 2024

সিংগাইরে বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইরে বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে চালক নিহত এবং চালকের দুই সহকারী আহত হয়েছেন। বুধবার (২০ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের নতুন ইরতা গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত চালক মোঃ মুসাদ্দেক আলী (২২) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মোঃ ওবায়দুর রহমানের ছেলে। দুর্ঘটনায়  আহতদের মধ্যে মোঃ ফজলুর (৫০) বাড়ি রাজবাড়ী থানার গোয়ালন্দ গ্রামে এবং অপরজন সোহাগ রানার (২১) বাড়ি সাতক্ষীরা জেলার কাদাঘাটি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান,  বালুবাহী একটি ট্রাক ঢাকার গাবতলী থেকে বালু নিয়ে ইরতা গ্রামে আনলোড করে ঢাকা ফেরার পথে নতুন ইরতা গ্রামে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের নিচু জমিতে পড়ে যায়। এ সময় চালক মোঃ মুসাদ্দেক আলী আত্মরক্ষার্থে গাড়ি থেকে লাফ দিলে সে গাড়ির নিচে পড়ে যায়। খবর পেয়ে সিংগাইর ফায়ার সার্ভিস ঘটনস্থল থেকে চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত চালকের সহকারী মোঃ ফজলু এবং সোহাগ রানা প্রাথমিক চিকিৎসার সুস্থ আছে বলে জানা গেছে ।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: জিয়ারুল ইসলাম বলেন, নিহত চালকের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।