ঢাকা Monday, 29 April 2024

ফুলবাড়ীতে ভাঙারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: 13:36, 11 March 2024

ফুলবাড়ীতে ভাঙারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

দিনাজপুরের ফুলবাড়ীতে মেনহাজুল ইসলাম (৫০) নামে এক ভাঙারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১১ মার্চ) উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কে ফুলবাড়ী কোল্ডস্টোরেজ সংলগ্ন মৎস্যপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মেনহাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে। 

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল ফরহাদ হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল শেষে মেনহাজুল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মেনহাজুল প্রতিদিনের মতো রোববার (১০ মার্চ) দুপুরে খাওয়াদাওয়া শেষে ভাঙারি মালামাল সংগ্রহের জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এরপর আর বাড়ি ফেরেননি।

পরদিন সোমবার সকালে স্থানীয়রা উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কের ফুলবাড়ী কোল্ডস্টোরেজ সংলগ্ন মৎস্যপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের উপরে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। 

মেনহাজুলের স্ত্রী ফুলো বানু জানান, তার স্বামী ভাড়ায় চালিত চার্জার ভ্যান নিয়ে বিভিন্ন এলাকা থেকে ভাঙারি মালামাল সংগ্রহ করে পশ্চিম গৌরপাড়া এলাকার মকবুলের দোকানে বিক্রি করতেন। রোববার রাত গভীর হলে স্বামী বাড়ি না ফেরায় তাকে খুঁজতে বের হন তিনি। পরদিন সোমবার সকালে ফেসবুকে তার মরদেহের ছবি দেখে এলাকাবাসী তাকে দেখায়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহ সনাক্ত করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। পেশায় তিনি একজন ভাঙারি সংগ্রহকারী। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে ইতোমধ্যে কার্যক্রম শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।