ঢাকা Sunday, 28 April 2024

প্রাণ গ্রুপের কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: 16:41, 10 March 2024

প্রাণ গ্রুপের কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ কোম্পানীর কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে জাকির সর্দার (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে। এসময় মোটরসাকেইলে থাকা অপর আরোহী রনি (৩০) আহত হয়েছে।

রোববার (১০ মার্চ) সকাল পৌনে ১০ টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর এলকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির সর্দার জেলার বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। আহত রনি একই এলাকার মাইদুলের ছেলে। উভয়ে রাজ মিস্ত্রির কাজ করেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, জাকির সর্দার ও রনি মোটর সাইকেল যোগে ফুলবাড়ী পৌর শহর থেকে উপজেলার শিবনগর এলাকায় যাওয়ার পথে উত্তর সুজাপুর এলাকায় ডান দিকের রাস্তায় মোড় নিতে গিয়ে দিনাজপুর থেকে আসা একটি দ্রুত কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ-১২-০৫৭৮) তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকির সর্দারকে মৃত ঘোষণা করেন। রনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-উ-১২-০৫৭৮) চালক বিহীন অবস্থায় আটক করে থানায় আনা হয়েছে। আটক কাভার্ডভ্যানটি প্রাণ কোম্পানীর বলে জানা গেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ঘাতক কভার্ডভ্যানটি চালক বিহীন অবস্থায় আটক করে থানা আনা হয়েছে। নিহতের পরিবারের লোকজন এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।