ঢাকা Monday, 29 April 2024

ব্রাহ্মণবাড়িয়ায় তীর্থযাত্রার বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ২৫

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 11:40, 9 March 2024

ব্রাহ্মণবাড়িয়ায় তীর্থযাত্রার বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন৷ শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে কসবা উপজেলার মনকসাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- জয় দাস (২২), সুমন (৩৬), বাপন দাস (৩৬), সংগীতা দাস (৩০), সুনাকা (৬০), খুশি রায় (৪), কবিতা রানী (৪০), আশা রায় (২৪), রাহুল রায় (১৭), রাকেশ (২৫), কেশব (২৬), গোপাল (৩০), জনি দাস (৩৬), মমতা দাস (৬৮) ও বাপন দাস (৪২)। আহত অনেকের নাম জানা যায়নি। তবে আহতরা সবাই শহরের পাইকপাড়া ও মেড্ডার বাসিন্দা। 

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী মেলার তীর্থযাত্রায় অংশগ্রহণের জন্য সনাতনী ধর্মাবলম্বীরা দুইটি বাসে করে শহরের পাইকপাড়া থেকে রাত ১০ টার দিকে রওনা দেয়৷ পথিমধ্যে কসবার মনকসাই এলাকায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খালে পড়ে যায়৷ খবর পেয়ে স্থানীয়রা ও কসবা থানার পুলিশ  ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়৷

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২৫ যাত্রী আহত হয়। পুলিশ আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় কেউ মারা যায়নি।