ঢাকা Sunday, 28 April 2024

বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: 19:49, 2 March 2024

বগুড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

ছবি : সংগৃহীত

বগুড়ায় প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে শহরের চকফরিদ কলোনি এলাকায় অগ্রণী ব্যাংকের পাশে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আজহারুল ইসলাম শান্ত। তিনি সারিয়াকান্দি উপজেলার কুপতারা সাহাপাড়া এলাকার আবুল হোসেন আলীর ছেলে।

পরিবারের সঙ্গে শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন শান্ত। এ ছাড়া সৈয়দ আহম্মেদ কলেজে ডিগ্রিতে পড়াশোনার পাশাপাশি ইন্টারনেটের ব্যবসা করতেন।

নিহতের ভাই হাসিবুল ইসলাম বলেন, শান্ত ও তার বন্ধু ইমরান মিলে ইন্টারনেটের ব্যবসা করত। বিকালে ইন্টারনেটের কাজ করার জন্য বাসা থেকে বের হয় সে। ফোনে জানায় কিছুক্ষণ পরেই বাসায় ফিরবে। পরে শুনি তাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরো বলেন, কারও সঙ্গে শত্রুতা আছে কি না তা আমরা জানি না। তবে শুনেছি এলাকায় একটা গ্রুপের সাথে কোনো একটা বিষয় নিয়ে শান্তর কথা-কাটাকাটি হয়েছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে আমার ভাইকে হত্যা করা হয়ে থাকতে পারে। এর বেশি আমরা জানি না।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, দুর্বৃত্তরা শান্তকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি। আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে। আশা করছি, দ্রুতই জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের শীর্ষ এক কর্মকর্তা বলেন, শান্ত একাধিক মামলার চার্জশিটভুক্ত আসামি। তার নামে মাদক, ছিনতাই, অস্ত্রসহ চারটি মামলা রয়েছে। এলাকায় মাদক কারবার অথবা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যা ঘটে থাকতে পারে।