ঢাকা Friday, 03 May 2024

ময়মনসিংহে বাস-সিএনজির সংঘর্ষে ৭ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: 12:21, 16 February 2024

আপডেট: 14:41, 16 February 2024

ময়মনসিংহে বাস-সিএনজির সংঘর্ষে ৭ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

ময়মনসিংহে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তাদের মধ্যে তিনজন একই পরিবারের। যাদের পরিচয় জানা গেছে তারা হলেন, ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫), তার স্ত্রী শিলা আক্তার (৩৫), তাদের ছেলে মো.সাদমান (৭) এবং ফুলপুর উপজেলার দিও গ্রামের বাসিন্দা সিএনজিচালক আলামিন হোসেন (২৫)। তার বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সকালে তারাকান্দার দিক থেকে আসা শম্ভুগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশাটি আরেকটি গাড়ি ওভারটেক করতে গিয়ে শেরপুরগামী একটি বাসের সামনে পড়ে যায়। এ সময় বাসটি চাপা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশায় থাকা নারী-শিশুসহ সাত যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন আত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এই বিষয়ে জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী বলেন, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেওয়া হবে। ঘটনার তদন্তে কমিটি করা হবে।