ঢাকা Monday, 29 April 2024

নাটোরে বাসের ধাক্কায় দম্পতির মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 15:18, 31 January 2024

নাটোরে বাসের ধাক্কায় দম্পতির মৃত্যু

ছবি : সংগৃহীত

নাটোরে যাত্রীবাহী শ্যামলী পরিবহন বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুইজন। বুধবার (৩১ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে শহরের বড়হরিশপুর এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, নাটোরের বাগাতিপাড়া উপজেলার ধুপোইল গ্রামের বাসিন্দা আব্দুর রহিম (৫০) ও তার স্ত্রী হোসনে আরা (৪০)। এই ঘটনায় আহত আরো দুইজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর থানার উপপরিদর্শক ফরহাদ হোসেন জানান, বাগাতিপাড়ার ধুপোইল বাজার থেকে স্বামী ও স্ত্রী একটি অটোরিকশায় করে নাটোর শহরে আসছিলেন। অটোরিকশাটি শহরের বড়হরিশপুর এলাকায় ট্রেক্সটাইল ইন্সস্ট্রিটিউটের সামনে পৌঁছালে ঢাকা থেকে রাজশাহীগামী শ্যামলী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং অটোরিক্সার যাত্রী হোসনে আরা ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরো তিনজন।

স্থানীয়রা ঘটনাটি দেখে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন এবং আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেন।

তিনি আরো জানান, পুলিশ দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া শ্যামলী পরিবহনের বাসটিকে জব্দ করতে পারলেও চালক পালিয়ে গেছে। মরদেহ দুইটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।