ঢাকা Wednesday, 01 May 2024

সুটকেট ফেলে গেলেন নারী, খুলে মিলল মরদেহ

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: 14:56, 27 January 2024

সুটকেট ফেলে গেলেন নারী, খুলে মিলল মরদেহ

ছবি : সংগৃহীত

ফরিদপুর শহরের নতুন বাস স্ট্যান্ড এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টারের সামনে থেকে একটি সুটকেসের ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সুটকেস থেকে অজ্ঞাতপরিচয় মরদেহটি উদ্ধার করে সুরতাহল রিপোর্ট করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, শনিবার ভোরে রাজবাড়ী রাস্তার মোড়ের দিক থেকে একটি মাহিন্দ্র করে বোরকা পরা এক নারী সুটকেসটি নিয়ে নতুন বাসস্ট্যান্ডে নামে। এরপর ৪-৫ জন লোকের সহায়তায় মাহিন্দ্র থেকে সুটকেসটি নামায়। এর পর সুটকেসটি গোল্ডেন লাইন বাস কাউন্টারের সামনে একটি লাইটপোস্টের নিচে রেখে ওই নারী ঢাকার একটি পরিবহনে চলে যায়। দীর্ঘক্ষণ সুটকেসটি ওখানে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে কোতোয়ালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুটকেসটি উদ্ধার করে। পরে সুটকেসটির তালা ভেঙে ভেতরে আনুমানিক ৪৫ বছর বয়সী এক ব্যক্তির মরদেহ দেখতে পায় পুলিশ।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান জানান, ওই নারী বা মরদেহটির পরিচয় এখনো জানা যায়নি। অজ্ঞাতপরিচয়ের বয়স অনুমানিক ৪৫ বছর। ময়নাতদন্তের জন্য মরদেহটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদনের পর বিস্তারিত জানা যায়।