ঢাকা Saturday, 27 April 2024

আদিতমারীতে ভারতীয় নেশাজাতীয় ওষুধসহ আটক ৩ 

লালমনিরহাট সংবাদদাতা

প্রকাশিত: 17:33, 13 August 2021

আদিতমারীতে ভারতীয় নেশাজাতীয় ওষুধসহ আটক ৩ 

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৯ বোতল নেশাজাতীয় ভারতীয় ওষুধসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম।

এর আগে বুধবার (১১ আগস্ট) রাতে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমড়ীরহাট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলেন -  উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমড়ীরহাট এলাকা মৃত আব্দুস সোবহানের ছেলে মাদকবিক্রেতা আইয়ুব জাহিদ কমল (৪০), একই ইউনিয়নের বড় কমলাবাড়ি গ্রামের ফজলুল করিমের ছেলে গোলাপ মিয়া (৩৯) ও একই উপজেলার সারপুকুর ইউনিয়নের মধুপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে ওবায়দুল হক (৩২)।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, নেশাদ্রব্য হিসেবে নতুন যুক্ত হয়েছে ভারতীয় আমদানিনিষিদ্ধ স্কাফ সিরাপ। মাদকসেবী ও ব্যবসায়ীরা  স্কাফ সিরাপ পাচার করে সারাদেশে সরবরাহ করছে। উপজেলার কুমড়ীরহাট এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা আইয়ুব জাহিদ কমলের বাড়িতে এসব মাদক মজুদ রেখে বিক্রি করছেন - এমন খবরে থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিক আইয়ুব জাহিদ কমল, গোলাপ মিয়া ও ওবায়দুল হককে আটক করে। পরে বাড়ি ও তাদের তল্লাশি করে আমদানিনিষিদ্ধ ভারতীয় ৯ বোতল স্কাফ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি(২) আদিতমারী থানায় মামলা দায়ের করা হয়। এছাড়া আটককৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৩-৪টি করে মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।