ঢাকা Monday, 06 May 2024

নির্বাচনী প্রচারণায় মাশরাফি

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:05, 29 December 2023

নির্বাচনী প্রচারণায় মাশরাফি

ছবি : সংগৃহীত

হাঁটুর ইনজুরির কারণে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের মাঠে দেরিতে নেমেছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে ৬ষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হয়ে সদরের হবখালী ইউনিয়নের সিঙ্গিয়া বাজারে পৌঁছান তিনি।

সেখানে উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন আওয়ামী লিগের যুব ও ক্রীড়া বিষয়ক এ সম্পাদক।

এসময় মাশরাফি বলেন, সবাই একটা কথা বলে- হবখালীতে আপনার সমস্যা হবে। ওখানে কেউ নৌকায় ভোট দেয় না। আমি বলছি, এসব কথা রাখেন। হবখালীর মানুষ আমাকে মাশরাফি হিসেবে চেনে। এখানে আমি ক্রিকেট খেলেছি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক বলেন, এই এলাকার মানুষের সঙ্গে মাশরাফির সম্পর্ক দলমত নির্বিশেষে। তারা খেলোয়াড় হিসেবে ২০ বছর আমাকে দোয়া দিয়েছে৷ এই মানুষগুলো আমার জন্য দোয়া করেছে। আমি বিশ্বাস করি ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আপনাদের মূল্যবান ভোটটি মাশরাফিকে দেবেন।

এসময় সিঙ্গিয়া বাসির দীর্ঘদিনের চাওয়া বাজারের পাশ দিয়ে বয়ে চলা নবগঙ্গা নদীর উপর একটি সেতু নির্মাণের প্রসঙ্গে মাশরাফি বলেন, আপনাদের এখানে প্রযোজন কি তা জানি আমি। প্রথমত বাজারে ড্রেনেজ ব্যবস্থা করা। আর দ্বিতীয় হচ্ছে এখানে সেতু নির্মাণ। আমি আপনাদের কথা দিচ্ছি এই সেতু যেন হয় তার সর্বোচ্চ চেষ্টা করবো।

এদিন একই ইউনিয়নের বাগডাঙ্গা বাসস্ট্যান্ড ও পাজারখালী বাজারে পথসভা করেন মাশরাফি। পথে বিভিন্ন স্থানে মানুষের সঙ্গে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন তিনি।