ঢাকা Monday, 06 May 2024

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:23, 19 December 2023

আপডেট: 18:24, 19 December 2023

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন : এনামুল হক শামীম

শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন এবং অসমাপ্ত উন্নয়নকাজ শেষ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আবারো নৌকায় ভোট দিন। দেশে আওয়ামী লীগের চেয়ে অন্য কোনো দলের এমন দেশপ্রেম নেই। 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছেন, যার বাস্তবায়ন করতে হবে। এটি বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার জপসা, কেদারপুর ও ফতেজঙ্গপুর ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় আছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আপনাদের সেবা করার ও যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ দেবেন।

তিনি আরো বলেন, এখনো দেশবিরোধী বিএনপি ও তাদের দোসররা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন চায় না, তারা দেশে সুশাসন চায় না।
ওরা ধ্বংস করতে জানে, মানুষের কল্যাণ করতে জানে না। কাজেই এদের থেকে জনগণকে সাবধান থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মিজানুর রহমান হিমু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী প্রমুখ।