ঢাকা Monday, 29 April 2024

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন : রঞ্জিত সরকার

সুনামগঞ্জ প্রতিনিধি :

প্রকাশিত: 19:09, 1 December 2023

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন : রঞ্জিত সরকার

সুনামগঞ্জ-১ আসন (মধ্যনগর, ধর্মপাশা, জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা) থেকে আ. লীগের মনোনীত প্রার্থী অ্যাড. রঞ্জিত সরকার বলেছেন- ষড়যন্ত্র হয়েছিল ৭৫এর ১৫ই আগস্ট, ষড়যন্ত্র হয়েছিল ২০০৪সালের ২১আগস্ট। সেই ষড়যন্ত্রের ধারা আজও অব্যহত রয়েছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তবুও তাকে রাষ্ট্র ক্ষমতা থেকে সরাতে এবং দ্বাদশ জাতীয় নির্বাচনকে বানচাল করতে দেশী বিদেশী ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে আপনারা সকলেই নৌকায় মার্কায় ভোট দিন।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজার মেইন রোডে এক পথ সভায় সুনামগঞ্জ-১ আসনে আ. লীগের মনোনয়নপ্রাপ্ত নৌকার প্রার্থী অ্যাড. রঞ্জিত সরকার এসব কথা বলেন।

এসময় তিনি বলেন- আমি আমার জীবনের শুরু থেকে আ. লীগের রাজনীতি করে আসছি। গত ১৫টি বছর আমার পরিবার পরিজন রেখে এই হাওর এলাকার গ্রাম-গঞ্জে ঘুরে বেড়িয়েছি। এবার জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌাকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমি আপনাদের এই হাওর এলাকার সন্তান হিসেবে আমাকে আগামী নির্বাচনে ভোট দিয়ে অবহেলিত এই এলাকার অসমাপ্ত উন্নয়নমূলক কর্মকাণ্ড সমাপ্ত করার সুযোগ দিয়ে দেখেন আমি আপনাদের অমর্যাদা করব না।

পথ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আ. লীগের সহ-সভাপতি অ্যাড. আব্দুল করিম, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, তাহিরপুর উপজেলা আ. লীগের সহসভাপতি অধ্যাপক আলী মর্তুজা, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ আখঞ্জী, হোসেন আহমদ রাজা, কৃষকলীগ সভাপতি জিল্লুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, বাদাঘাট ইউপি আ. লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, নুরুল ইসলাম, সাবেক সাধারণ  সম্পাদক আব্দুস শহিদ তালুকদার, উত্তর বড়দল ইউপি আ. লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক রফিক আহমেদ মানিক, ছাত্রলীগ নেতা রাজন চন্দ, শাহনাজুল হক সিকদার, ঝুমুর তালুকদার, আবুল কাসেম, তারেক আহমদ প্রমুখ।