ঢাকা Friday, 03 May 2024

কেন্দুয়ায় নাশকতার প্রতিবাদে উন্নয়ন ও শান্তি মিছিল

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি

প্রকাশিত: 18:16, 5 November 2023

আপডেট: 18:20, 5 November 2023

কেন্দুয়ায় নাশকতার প্রতিবাদে উন্নয়ন ও শান্তি মিছিল

সারাদেশে বিএনপি ও জামাত হরতাল-অবরোধের নামে অরাজকতা, মানুষ হত্যা, অগ্নিসংযোগ, পুলিশ হত্যা, সাংবাদিকদের উপর হামলাসহ দেশের উন্নয়ন ব্যাহত করছে এরই প্রতিবাদে কেন্দুয়া পৌর সদরে উন্নয়ন ও শান্তি মিছিল হয়েছে।

রোববার (৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে আয়োজিত বিশাল প্রতিবাদ মিছিলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকিটির সাবেক সহ সম্পাদক, নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী ও সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিনের উদ্যোগে পৌরসভাধীন কমলপুর আয়েশালয়ের তাঁর নিজ বাসভবন ও রাজনৈতিক কার্যালয় হতে এ বিশাল প্রতিবাদ মিছিল শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে সমাপ্ত শেষে বক্তব্য প্রদান করেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, পাইকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ূন কবির চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভূঞা (জামান), নওপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক প্রমুখ।