ঢাকা Monday, 29 April 2024

৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান, সন্তানদের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 14:57, 24 September 2023

আপডেট: 16:43, 24 September 2023

৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান, সন্তানদের মৃত্যু

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দুই ছেলে ও এক মেয়ে সন্তানকে নিয়ে যমুনা খাতুন নামে এক নারী বিষপান করেছেন। বিষক্রিয়ায় তিন সন্তানেরই মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আর আশঙ্কাজনক অবস্থায় ওই নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিন সন্তানের নাম সাকিবা বেগম, তামবির হোসেন ও সাহেদ মিয়া। তাদের বয়স যথাক্রমে ১৫, ১৩ ও ৫ বছর। তারা শান্তিপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর হোসেনের সন্তান।

তাৎক্ষণিক এমন ঘটনার কারণ বিস্তারিত জানা যায়নি। তবে যমুনা খাতুনের ভাই মমিন মিয়া জানান, পারিবারিক কলহের জেরে স্বামী জাহাঙ্গীরের সঙ্গে অভিমান করে তিন সন্তানকে নিয়ে বিষপান করেছেন যমুনা খাতুন।

স্থানীয়দের বরাতে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, ঘটনার পর যমুনা খাতুনসহ তিন সন্তানকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে নেওয়া হয় সুনামগঞ্জ সদর হাসপাতালে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন সন্তানের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় মা যমুনা খাতুনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।