ঢাকা Monday, 29 April 2024

একসাথে আত্মহত্যার চেষ্টায় প্রেমিকের মৃত্যু, বেঁচে গেলেন প্রেমিকা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 15:02, 10 September 2023

আপডেট: 15:07, 10 September 2023

একসাথে আত্মহত্যার চেষ্টায় প্রেমিকের মৃত্যু, বেঁচে গেলেন প্রেমিকা

ফাইল ছবি

খাগড়াছড়ির গুইমারার সিন্ধুকছড়িতে এক প্রেমিক যুগল একসঙ্গে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে প্রেমিক তবেন জয় ত্রিপুরা (১৮) মারা গেলেও বেঁচে গিয়েছেন তার প্রেমিকা তিরনকা ত্রিপুরা (১৭)।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালের দিকে গুইমারার সিন্ধুকছড়িরর মুরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিক তবেন ত্রিপুরা মুরাপাড়ার বাসিন্দা নবকেশ ত্রিপুরার ছেলে। সে মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। অন্যদিকে প্রেমিকা তিরনকা ত্রিপুরা একই এলাকার সাবেক মেম্বার খনজয় ত্রিপুরার মেয়ে। সে খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে একে এই প্রেমিক যুগল একে-অপরকে ভালোবাসতো। বিষয়টি জানাজানি হলে কোনো পরিবারই তাদের এ সম্পর্ক মেনে নিতে সম্মত হয়নি। এ পরিস্থিতিতে রোববার সকালের দিকে প্রেমিক যুগল সিন্ধুকছড়ি মুরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের জঙ্গলে আম গাছের সঙ্গে প্রেমিকার ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। এ সময় প্রেমিক মারা গেলেও ওড়না ছিড়ে মাটিতে পড়ে যায় প্রেমিকা তিরনকা ত্রিপুরা।

এ সময় আশেপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তিরনকা ত্রিপুরাকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশকে খবর দিলে গুইমারা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত প্রেমিকের মরদেহ উদ্ধার করেন।

গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে।