ঢাকা Wednesday, 07 June 2023

বদরগঞ্জে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ  

রংপুর প্রতিনিধি 

প্রকাশিত: 14:17, 22 May 2023

বদরগঞ্জে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ  

রংপুরের বদরগঞ্জে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা। 
প্রতিবাদের অংশ হিসেবে সোমবার সকালে স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরীর বাড়ি থেকে শুরু হয়ে একটি মিছিল উপজেলা পরিষদ হয়ে হাসপাতাল রোড দিয়ে কাঁচা বাজার প্রদক্ষিণ করে স্টেশন দিয়ে জিতেনদত্ত মঞ্চে এসে জমায়েত হয়। 
উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে দেন  আওয়ামী লীগ বদরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল বলেন, আমাদের মা  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  হত্যার হুমকি দিয়েছে বিএনপি নেতা সাবধান হয়ে যান আমরা ধরলে আপনাদেরকে ছাড় দেবোনা।
তিনি আরও বলেন, তারেক জিয়া বারে বসে মদ খাচ্ছে মেয়ে নাচাচ্ছে ।আমাদের মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ ও রাত জেগে তাহাজ্জুতের নামাজ পড়েন।২৩ ডিসেম্বর আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আমরা বিএনপি ও জামাতের হাত থেকে আবারো দেশকে স্বাধীন করবো।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুবোধ কুমার কুন্ডু,  সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলে রাব্বি সুইট, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান ফিন্দিউল হাসান শান্তু, লোহানি পাড়া ইউপি চেয়ারম্যান রাকিব হাসা ডলু শাহ, মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান নুর আলম ভুট্টু, বাংলাদেশ ছাত্রলীগ বদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি  নাফিউল ইবনে সরকার মিম ও সাধারণ সম্পাদক মোতাকাব্বির হোসেন জয়, পৌর ছাত্রলীগ সভাপতি শাকিল আহমেদসহ অন্যান্য নেতাকর্মীরা। 

উল্লেখ্য, গতকাল রাজশাহীতে বিএনপি নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ। তারই  প্রতিবাদে বদরগঞ্জে এই বিক্ষোভ হয়।