ঢাকা Saturday, 27 April 2024

তেলবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, মা ও নবজাতকসহ নিহত ৩

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: 00:17, 11 May 2023

তেলবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, মা ও নবজাতকসহ নিহত ৩

সাতক্ষীরায় তেলবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে মা ও এক নবজাতকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অ্যাম্বুলেন্সে চালকসহ অন্তত চারজন।

বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০) ও তার নবজাতক শিশু কন্যা। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

নিহত নারীর স্বামী আলাউল ইসলাম বলেন, বাড়িতে সন্তান জন্মদানের পর বাচ্চা অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে মির্জাপুর এলাকায় তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বিকেল ৩টার দিকে সাতক্ষীরাগামী একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা ও নবজাতকের মৃত্যু হয়। এসময় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন আহত হন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। খুলনায় নেওয়ার পথে আহতদের মধ্য থেকে একজন মারা গেছে বলে জানতে পেরেছি।