ঢাকা Saturday, 27 April 2024

নড়াইলে চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:07, 26 December 2022

নড়াইলে চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

নড়াইলে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতদের একজনের নাম মো. আসাদুল শেখ। তার বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলার জারিয়া বারুইডাঙ্গায়। তবে অপর জনের পরিচয় এখনো নিশ্চিতও হওয়া যায়নি।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে সদর উপজেলার বিজয়পুর কাড়ার বিল এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নড়াইলের বিভিন্ন স্থানে গরু চুরি হচ্ছে। সেজন্য বিভিন্ন এলাকায় পালাক্রমে রাত জেগে পাহারা দেন এলাকাবাসী। রোববার গভীর রাতে সদর উপজেলার কলোড়া ইউনিয়নের বীর গ্রামে রেবু বিশ্বাসের বাড়িতে চুরির উদ্দেশ্যে যায় ৫-৬ জনের একটি দল। এ সময় রেবু বিশ্বাস ও তার স্ত্রী গরুর বাছুরের ডাকে জেগে উঠেন। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে চোর চক্রকে ধাওয়া দেয়। পালানোর চেষ্টাকালে নড়াইল-গোবরা-ফুলতলা সড়কের উজিরপুর পল্লী বিদ্যুৎ সাবস্টেশনের পূর্ব পাশে এক চোরকে ধরে ফেলে বিক্ষুব্ধ জনতা। আরেকজনকে ধরা হয় বিজয়পুরের বিল থেকে। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় এলাকাবাসী তাদের মারধর করলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে নড়াইল সদর থানার পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, এলাকাবাসী  ও পাহারাদাররা ২ গরু চোরকে ধরে গণপিটুনি দেন। এতে তারা মারা যান। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।