ঢাকা Saturday, 27 April 2024

মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ শুরু

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 02:58, 1 December 2022

মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ শুরু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) বিকাল ৩টায় মতলব উত্তর উপজেলার সুজাতপুর ডিগ্রি কলেজ অডিটরিয়ামে এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদস্য নবায়ন ও সংগ্রহ অনুষ্ঠান উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছে। বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। সেজন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। 

তিনি আরো বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনার হাতেই উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি, দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ।

প্রধান বক্তা চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, বঙ্গবন্ধুর আদর্শ মানেই দেশপ্রেম। বঙ্গবন্ধুর আদর্শ মানে সৎভাবে বেঁচে থাকা। তাই বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হওয়া গৌরবের। বঙ্গবন্ধুর সৈনিক হওয়া গর্বের। আগামী নির্বাচনকে সামনে রেখে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আগামী প্রজন্মের মাঝে সঠিক ইতিহাস ছড়িয়ে দিতে হবে। আজ দলীয় আদর্শের নেতাকর্মীর বড় অভাব, তাই শেখ মুজিবের আদর্শ ও শেখ হাসিনার আদর্শের কর্মী হতে হবে। তাহলেই দল সুসংগঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ কুদ্দুস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ এবং সাংগঠনিক দলের প্রধান ও জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ। 

উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইউব আলী গাজী, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান প্রধান, যুব ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, অর্থ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।