ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

ফুলবাড়ীতে বিজিবি অ্যাথলেটিকস প্রতিযোগিতায় কক্সবাজার চ্যাম্পিয়ন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪২, ৩০ নভেম্বর ২০২২

ফুলবাড়ীতে বিজিবি অ্যাথলেটিকস প্রতিযোগিতায় কক্সবাজার চ্যাম্পিয়ন

দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবির পাঁচটি রিজিয়ন এবং দুটি স্বতন্ত্র সেক্টরের অংশগ্রহণে বিজিবি অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৩০ নভেম্বর) বিজিব রংপুর সদর দফতর রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সদর দফতরে এ খেলা অনুষ্ঠিত হয়। গত ২৮ নভেম্বর শুরু হয় এই প্রতিযোগিতা।

উত্তর-পশ্চিম রিজিয়ন অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ৬টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি তাম্য পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার রিজিয়ন। ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৫টি তাম্র পদক পেয়ে রানারআপ হয়েছে উত্তর-পশ্চিম রংপুর। 

এছাড়া প্রতিযোগিতায় চট্টগ্রাম দক্ষিণ-পূর্ব রিজিয়নের সিপাহী অপু বিশ্বাস শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং কক্সবাজার রিজিয়নের সিপাহী মো. কিবরিয়া শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানারআপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির। উপস্থিত ছিলেন রংপুর রিজিয়নের সকল সেক্টর কমান্ডার এবং দিনাজপুর সেক্টরের অধীন সকল ব্যাটালিয়ন অধিনায়ক। আরো উপস্থিত ছিলেন সদর দফতর বিজিবি, ঢাকা এবং রংপুর রিজিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা।