ঢাকা Saturday, 27 April 2024

বাথরুমে প্রাণিসম্পদ বিভাগের পরিচালকের মরদেহ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:38, 21 June 2022

বাথরুমে প্রাণিসম্পদ বিভাগের পরিচালকের মরদেহ

বাথরুম থেকে রংপুর প্রাণিসম্পদ বিভাগের পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে অফিসের ওপরতলার বাসার বাথরুম থেকে ওলিউর রহমান আকন্দের মরদেহ উদ্ধার করা হয়।

মহানগর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

অফিস সহায়ক মো. বদিউজ্জামান বলেন, আমি স্যারের অফিস সহায়ক। সকালে অফিসে এসে দেখি স্যার নাই। পরে সাড়ে ১০টা কি ১১টা হবে এই সময় তিনতলায় এসে দেখি স্যারের রুমের সামনের কাঁচি গেট খোলা। ড্রাইভারকে সঙ্গে নিয়ে স্যার যে রুমে থাকে সেখানে যাই। সেখানেও তিনি নাই। পরে বাথরুমে গিয়ে দেখি স্যার গলায় গামছা পেঁচিয়ে শাওয়ারের সঙ্গে ঝুলে আছেন। তারপর আমরা বাকিদের জানাই।

ওলিউর রহমানের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুরে। বগুড়ায় নিজেদের বাড়িতে তার পরিবার থাকে। রংপুরে পরিচালক হিসেবে যোগ দেয়ার পর থেকে তিনি অফিস ভবনের তৃতীয়তলায় থাকতেন।

অফিস সহায়ক বলেন, আমি স্যারকে সব সময় মন খারাপ করে থাকতে দেখতাম। মন খারাপের কারণ জিজ্ঞেস করলে কিছু বলতেন না।

ওলিউর রহমানের জ্যাঠাতো ভাই শাহজাদা বলেন, আমি দুপুর ১২টার সময় ফোন পাই। তারপর এসে দেখি ঝুলন্ত মরদেহ। পরিবারের মধ্যে অসন্তোষ ছিল কি না জানি না। কিভাবে কী হলো তদন্ত করে বের করা দরকার।

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার আবু মারুফ হোসেন জানান, তারা অফিসের লোকজনের সঙ্গে কথা বলেছেন। ঘটনাস্থলে সিআইডিসহ গোয়েন্দারা কাজ করছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।