ঢাকা Saturday, 27 April 2024

চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি মেম্বার আটক

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:15, 8 June 2022

চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি মেম্বার আটক

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে নয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল হান্নান (৪৫) নামে এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ। তিনি সুন্দরপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ও ৩নং ওয়ার্ডের মেম্বার।

মঙ্গলবার (৮ জুন) সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ছাবানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদি হয়ে রাতেই সদর মডেল থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযোগে শিশুটির মা জানান, তার মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো মঙ্গলবার দুপুরে বাড়িতে খাবার খেয়ে সাইকেলযোগে পৌনে দুইটার দিকে বিদ্যালয়ে যাচ্ছিল। যাওয়ার পথে বারিকের মোড় এলাকায় মেম্বার আব্দুল হান্নান তার মেয়ের সাইকেল নিয়ে তার বাড়ির দিকে চলে যায়। এসময় সেই শিশুটিও তার সঙ্গে মেম্বারের বাড়িতে যায়। একপর্যায়ে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায় মেম্বার আব্দুল হান্নান। পরে তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য শাসান মেম্বার। কিন্তু বিকালে স্কুল থেকে ফিরে দুপুরের ঘটনা সম্পর্কে মাকে জানায় মেয়েটি। পরবর্তীতে বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ থানা পুলিশকে জানানো হলে রাত ৯টার দিকে অভিযুক্ত ইউপি মেম্বার আব্দুল হান্নানকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরপরই মেম্বারকে আটক করা হয়েছে।